WB Indian Oil Job 2024: তেল সংস্থায় কর্মী নিয়োগ HS পাশ থাকলেই! দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

ভারতীয় খনিজ তেল ও গ্যাস সংস্থা Indian Oil নতুন কর্মী নিয়োগ করছে রাজ্যে। শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে। এই নিয়ে Indian Oil Corporation Ltd এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, বিজ্ঞপ্তি নাম্বার PL/HR/ESTB/APPR-2023-24। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে বিভিন্ন Trade এ Apprentices পদে।যেখানে Mechanical, Electrical, T&I, Human Resource, Accounts/Finance সহ Data Entry Operator বিভাগে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত Trade এ কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে দেওয়া হবে বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত Trade গুলোতে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 বছর থেকে 24 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 12/01/2024 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা Trade ভিত্তিক আলাদা আলাদা রয়েছে। কোনো Trade এ আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ কেথাও, Graduate আবার কেথাও ITI কিংবা Bachelor Degree ইত্যাদি। এর পাশাপাশি আরও আলাদা যোগ্যতা রয়েছে। বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

এই পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে শিক্ষানবিশ আইন, 1961/1973 অনুযায়ী। ইতিমধ্যেই আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন চলবে 01/02/2024 তারিখ পর্যন্ত। আবেদন পদ্ধতি থেকে বিজ্ঞপ্তি সমস্ত ডিটেইলস দেখে নিন, নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে।

Indian Oil Corporation Ltd Recruitment Notification 2024:- Download 

Indian Oil Corporation Ltd Recruitment Online Apply:- Click