চাকরি

Hindu College Job 2024: হিন্দু কলেজে কর্মী নিয়োগ মাধ্যমিক পাশে!দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Hindu College থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে মাধ্যমিক পাশ ও উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়। রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Lab.Assistant,Laboratory
Attendant, Junior Assistant এবং Library
Attendant পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত টাকা করে দেওয়া হবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

Library Attendant এবং Laboratory Attendant এই দুটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষার পাশ থাকলে আপনি এখানে আবেদন করতে পারবেন। এই দুটি পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 18 থেকে 30 বছর বয়সের মধ্যে।

Junior Assistant পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 27 বছর বয়সের মধ্যে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ, এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পীড থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Junior Assistant পদে বেতন দেওয়া হবে Pay Level 2 অনুযায়ী। আর Lab. Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Pay Level 4 অনুযায়ী এবং Laboratory Attendant ও Library Attendant পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level 1 অনুযায়ী।

আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 09/02/2024 তারিখ পর্যন্ত। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা নিচের লিংকে ক্লিক করে বিস্তারিত দেখে নিন।

Hindu College Recruitment Notification 2024:- Download 

Online Apply Link:- Click 

Related Articles

Back to top button