চাকরি

Jadavpur University Job 2024: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ ইন্টারভিউ দিয়ে 2024! আবেদন পদ্ধতি দেখুন

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Jadavpur University Job Vacancy 2024:- যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে SRF পদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Senior Research Fellow পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

SRF পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 42 হাজার টাকা করে। আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে, বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী।

Senior Research Fellow পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে MPharma/M.E কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ ও M.Sc করা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন আবেদন ফর্ম সহ, সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে Examination Hall, Department of Pharmaceutical Technology, Jadavpur University এই ঠিকানায় উপস্থিত হতে হবে 07/06/2024 তারিখে। আবেদন ফর্ম সংগ্রহ করতে পারবেন University Information counter থেকে 50 টাকা দিয়ে।

Jadavpur University SRF Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button