চাকরি

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউ দিয়ে JRF নিয়োগ 2024! বেতন 36,580 টাকা – আবেদন করুন!

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে নতুন করে কর্মী নিয়োগের নোটিশ প্রকাশিত হলো। মাসিক 36 হাজার 580 টাকা করে বেতন থাকবে, দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Banaras Hindu University Recruitment Notification 2024: বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে নতুন করে কর্মী নিয়োগের নোটিশ প্রকাশিত হলো। ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই এই পদে আবেদন শুরু হয়েছে, নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Junior Research Fellowship পদে। যেখানে সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। দেখুন আজকের প্রতিবেদনে, এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Junior Research Fellowship (JRF) পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 28 বছর বয়সের মধ্যে।এছাড়াও JRF পদে আবেদনকারী মহিলা প্রার্থী, SC/ST/OBC এবং PH প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী সর্বোচ্চ বয়সের মধ্যে ছাড় পাবেন।

Junior Research Fellowship – JRF পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 31 হাজার টাকা, সাথে 18% HRA সহ মাসিক 36 হাজার 580 টাকা করে বেতন থাকবে।

JRF পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Post Graduate Degree করা থাকতে হবে Life Science বিষয়ে 55% নাম্বার সহ। এছাড়াও উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে একবার ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতার মানদণ্ড দেখে নিন।

আবেদন পদ্ধতি রয়েছে জিমেইল এর মাধ্যমে। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে CV সহ সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে পাঠাতে হবে, বিজ্ঞপ্তি প্রকাশের 21 দিনের মধ্যে।

Banaras Hindu University Junior Research Fellowship – JRF Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button