ট্রেন্ডিং খবর

T Series Vs Mr Beast: ভারতীয় জনপ্রিয় ইউটিউব চ্যানেল T-Series কে হারিয়ে দিলেন MrBeast কিভাবে দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

MrBeast ইউটিউব-এর সবচেয়ে বেশি সাবস্ক্রাইব করা চ্যানেল T-Series কে ছাড়িয়ে গেছে। সবথেকে বেশি সাবস্ক্রাইবার নিয়ে ইউটিউব চ্যানেল মি. বিস্ট এখন বিশ্বের শীর্ষ ইউটিউব চ্যানেল। স্বতন্ত্র ভিডিও নির্মাতা হিসেবে সাবস্ক্রাইবারের সংখ্যায় তিনিই এখন বিশ্বের শ্রেষ্ঠ ইউটিউবার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সবাইকে খুশি করার জন্য, এখন ইউটিউব হচ্ছে একটি প্রধান বিনোদন স্তর। ইউটিউবে আমরা পেয়ে যাই প্রায় হরেক রকমের ভিডিও । আর তাই বিনোদনের পাশাপাশি বিভিন্ন বিষয় শেখা ও জানার জন্য ইউটিউবের বিভিন্ন চ্যানেলের দর্শক হন অনেকেই, সেটাকে ইউটিউবের ভাষায় সাবস্ক্রাইবার বলে।

সাবস্ক্রাইবারের সংখ্যার বিচারে ইউটিউবে জনপ্রিয় ধরে রাখেন অনেকেই। এর‌ই মধ্যে কয়েকবছর ধরে সেই জনপ্রিয়তা ধরে রেখেছিলেন জনপ্রিয় সংগীত ও সিনেমা নির্মাতা প্রতিষ্ঠান T-Series সেটা এখন আর নেই। সেই স্থান দখল করে নিয়েছে জনপ্রিয় ইউটিউবার MrBeast।

সাবস্ক্রিপশনের সংখ্যায় দীর্ঘসময় ইউটিউবের প্রথম স্থান ধরে রাখা ভারতের সংগীত ও সিনেমা নির্মাতা প্রতিষ্ঠান ‘টি সিরিজ’ চ্যানেল কে‌ ছাড়িয়ে মি.বিস্ট‌ (আমেরিকান ইউটিউবার জেমস স্টিফেন জিমি ডোনাল্ডসন) এখন ১ নম্বরে।

সম্প্রতি,সর্বাধিক সাবস্ক্রাইব উদযাপন করে, জনপ্রিয় ইউটিউবার মি.‌ বিস্ট তার সোশ্যাল মিডিয়া X প্ল্যাটফর্মে ব্যঙ্গ করে বলেছেন যে তিনি অবশেষে “পিউডিপির প্রতিশোধ নিয়েছেন।”

PewDiePie কে ছাড়িয়ে, T-Series ২০১৯ সাল থেকে সাবস্ক্রাইবারের শীর্ষ স্থানে রয়েছে। তবে, এরপর তরুণ ইউটিউবার MrBeast, ২০২৩ সালের শুরুতে প্রতিশোধ নিতে প্রতিশ্রুতি দিয়েছিল। তার তখন ১২৭ মিলিয়ন সাবস্ক্রাইবার ছিল, যা T-Series-এর ২৩৩ মিলিয়ন থেকে একটি উল্লেখযোগ্য দূরত্ব ছিল। অবশেষে ১ জুন, জনপ্রিয় সংগীত নির্মাতা প্রতিষ্ঠান T-Series-কে হারিয়ে শীর্ষস্থানে পৌঁছে যান MrBeast। প্রযুক্তি উদ্যোক্তা ও এক্স এর মালিক ইলন মাস্ক মি.বিস্টের‌ টুইটের কমেন্ট বক্সে সেখানে শুভেচ্ছা জানিয়েছেন।

Ealiash Rahaman

বিগত প্রায় পাঁচ বছর ধরে ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। দেশ ও বিদেশের সমস্ত রকম খবরাখবর রাখতে ও তা প্রতিবেদন আকারে লিখতে অভ্যস্থ।

Related Articles

Back to top button