চাকরি

ইন্টারভিউ দিয়ে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় থেকে Field Investigator পদে নিয়োগ 2024, আবেদন পদ্ধতি দেখুন!

লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে ফিল্ড ইনভেস্টিগেটর(Field Investigator) পদে যোগ্য প্রার্থীদের।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে ফিল্ড ইনভেস্টিগেটর(Field Investigator) পদে যোগ্য প্রার্থীদের। ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Field Investigator পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে আবেদন করার জন্য, কর্মরত প্রার্থীদের জন্য মাসিক বেতন কি রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

Field Investigator পদে আবেদন করার জন্য, আবেদনকারী প্রার্থীদের কোনরকম বয়সের সীমা বেঁধে দেওয়া হয়নি। তবে ফিল্ড ইনভেস্টিগেটর পদে যোগ্য প্রার্থীরা সকলেই আবেদন করতে পারবেন।

Field Investigator পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 20 হাজার টাকা করে। এই পদে নিয়োগ করা হবে অস্থায়ী ভাবে, তবে প্রার্থীর পারফরম্যান্সের ভিত্তিতে প্রয়োজন অনুসারে বাড়ানো যেতে পারে কাজের মেয়াদ।

ফিল্ড ইনভেস্টিগেটর পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Post Graduate Degree করা থাকতে হবে social science অথবা humanities এর উপর 55 % নাম্বার সহ।

আবেদন পদ্ধতি রয়েছে জিমেইল এর মাধ্যমে। এরজন্য প্রার্থীকে একটি CV তৈরি করতে হবে এবং সমস্ত ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তি উল্লেখিত জিমেইলে(sonusaini@jnu.ac.in) 14/06/2024 তারিখের মধ্যে পাঠিয়ে দিতে হবে।

Field Investigator পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমত প্রার্থীদের আবেদন করতে হবে, এরপর যোগ্য প্রার্থীদেরকে তাদের জিমেইলে জানিয়ে দেওয়া হবে ইন্টারভিউ এর সময় ও স্থান। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ও ওয়েবসাইট ভালো ভাবে দেখুন।

Jawaharlal Nehru University Field Investigator Recruitment Notification 2024:- Check

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button