উচ্চ মাধ্যমিক পাশে আরও নতুন চাকরি,পরীক্ষা ছাড়াই নিয়োগ,১৮ হাজার টাকা মাসে-দেখুন বিস্তারিত!

Published By: MD 360 NEWS | Updated:

জেলার মুখ্য চিকিৎসা আধিকারিকের কার্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাশে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে,কেনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই অফথালমিক অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হচ্ছে। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে, যেকোনো জায়গা থেকে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা অফথালমিক অ্যাসিস্ট্যান্ট পদে উচ্চ মাধ্যমিক পাশে আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন, বেতন কাঠামো কি রয়েছে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে। 

পুরুলিয়া জেলা মুখ্য চিকিৎসা আধিকারিকের কার্যালয় থেকে গত ৪ঠা ডিসেম্বর এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে বেশ কিছু শূন্য পদে নিয়োগ করা হচ্ছে অফথালমিক অ্যাসিস্ট্যান্ট পদে। প্রতি মাসে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে ১৮ হাজার টাকা করে। অফথালমিক অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে, বয়স হিসাব করা হবে ০১/০১/২০২৩ তারিখের নিরিখে।

প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না, সরাসরি ইন্টারভিউ এর দিন ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ এর স্থান Zilla Swasthya Bhavan Campus, Ranchi Road, Purulia-এই ঠিকানায় BIO-DATA, ডকুমেন্টস সহকারে উপস্থিত হতে হবে ১২/১২/২০২৩ তারিখে। আরও বিস্তারিত জানতে নিচে দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন। 

Notification Download Link:- Click