ইন্টারভিউ দিয়ে সুপারভাইজার নিয়োগ, ১০ হাজার টাকা মাসে,আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

আপনি কি চাকরি খুঁজছেন! তাহলে আজকের আপডেটটি আপনার জন্য। ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ এর নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো রাজ্যে। প্রার্থীকে আগে থেকে কোনো আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন বিজ্ঞপ্তিতে উল্লেখ করা ডকুমেন্টস সহকারে উপস্থিত হতে হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে ব্লক লেভেল সুপারভাইজার পদে। বর্ধমান ১ সমষ্টি উন্নয়ন আধিকারিক অফিস থেকে এই নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। যেখানে বলা হয়ে ব্লক লেভেল সুপারভাইজার পদে ইচ্ছুক প্রার্থী দরকার,কাজ হবে মিড ডে মিল পোগ্রামে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স থাকতে হবে সর্বোচ্চ ৬৫ বছরের মধ্যে। ৬৫ বছরের মধ্যে ইচ্ছুক প্রার্থীরা ব্লক লেভেল সুপারভাইজার পদে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কাজে যোগদান দিতে পারবেন।

ব্লক লেভেল সুপারভাইজার পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ১০ হাজার টাকা করে। এখানে আবেদন করতে হবে অফলাইনে, সরাসরি ইন্টারভিউ এর দিন Chamber Of The Block Development Officer, Burdwan-I Development Block – এই ঠিকানায় সকাল ১১ টার মধ্যে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ শুরু হবে 20/12/2023 তারিখে, সেই দিন নোটিশে দেওয়া BIO-DATA ফর্মটি প্রিন্ট করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে, নির্দিষ্ট ঠিকানায় ইন্টারভিউ এর জন্য উপস্থিত হতে হবে, অবসর প্রাপ্ত সরকারি কর্মচারীরাই এই পদে আবেদন এর যোগ্য। আবেদন করার পূর্বে অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Notification Download Link:- Click