যেকোনো ছবি/প্রশ্ন/উত্তরের পেজ থেকে PDF File তৈরি করুন এইভাবে | PDF App Download in Mobile

Published By: MD 360 NEWS | Updated:
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শিক্ষার্থী ও শিক্ষক/শিক্ষিকা প্রত্যেকের যেকোনো সময় দরকার পরে একটি PDF App এর। আজকে আমরা ভারতীয় একটি PDF App Download ও কিভাবে ব্যবহার করতে হয় তা নিয়ে আলোচনা করবো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

PDF Scanner App এর কাজকি,আমরা অনেকেই জানি আবার অনেকেই জানি না। PDF App টি আমরা আমাদের Smartphone কিংবা Android Mobile এ ডাউনলোড করে রাখতে পারি।আর এই PDF Mobile App দিয়ে যখন তখন আমরা আমাদের প্রয়োজনীয় নোট পত্র PDF আকারে তৈরি করতে পারি অর্থাৎ Photo To PDF।

এছাড়াও যেকোনো রকমের উত্তর পত্র কিংবা অনেকগুলো পেজকে আমরা একসঙ্গে একটি File এ আনার জন্য PDF App ব্যবহার করি।

একটি ভালো ও সুন্দর এবং ভারতীয় PDF App হলো Microsoft Office Lenses PDF App। এই Microsoft PDF App দিয়ে খুব সহজেই যেকোনো ছবি বা পেজকে PDF এ পরিণত করা যায়।শুধু তাই নয়,ছবি তুলে সেই প্রশ্ন বা পেজগুলো একটি ফাইলে নিয়ে আসা যায় এই PDF App এর মাধ্যমে। Microsoft Office Lenses PDF App

Download Link:-

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author