রেলে মাধ্যমিক পাশে টিকিট বিক্রি পদে কর্মী নিয়োগ 2024,দেখুন বেতন ও আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে Northeast Frontier Railway এর তরফ থেকে। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় রেলের টিকিট বিক্রি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Halt Contractor পদে। আপনি যদি এই পদে কাজ করতে ইচ্ছুক,তাহলে দেখুন কিভাবে আবেদন করবেন এই পদে। আবেদন করার জন্য কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, কোন ডিভিশনে নিয়োগ করা হচ্ছে? বিস্তারিত ভালো ভাবে দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

আবেদনকারীদের এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধু মাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদের জন্য আবেদন ফর্ম জমা করতে পারবেন।

প্রার্থীদের বয়স থাকতে হবে এই পদে আবেদন করার জন্য সর্বনিম্ন 18 বছর। 18 বছর বয়স থেকে 40 বছর বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

কর্মরত প্রার্থীদের এই পদে কত টাকা করে দেওয়া হবে? বিজ্ঞপ্তিতে স্পষ্ট উল্লেখ করা হয়েছে, কোনো মাসিক বেতন দেওয়া না হলেও প্রার্থীরা টিকিট বিক্রি অনুযায়ী এখানে বেতন/কমিশন পাবেন। কমিশন চার্টটি ভালো ভাবে দেখতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য www.nfr.indianrailways.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর উপযুক্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে 13/03/2024 তারিখের মধ্যে।

Wen Link:- Click 

Notification Download Link:- Download