চাকরি

ISI Kolkata Job 2024: পরীক্ষা ছাড়াই কলকাতায় বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024, বেতন 35 হাজার টাকা,দেখুন!

কলকাতায় Indian Statistical Institute (ISI) কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই! দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Indian Statistical Institute (ISI) Job Vacancy 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর, দেশের একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে, ইন্ডিয়ান স্ট্যাটিসটিক্যাল ইনস্টিটিউট থেকে। নিয়োগ করা হচ্ছে কর্মী এই পদে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইন্ডিয়ান স্ট্যাটিসটিক্যাল ইনস্টিটিউট থেকে কলকাতায় কর্মী নিয়োগ করা হচ্ছে Project Linked Person পদে। নিয়োগ করা হচ্ছে, সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে।

দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Linked Person পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। প্রার্থীদের বয়স হিসেব করা হবে 01/05/2024 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা সর্বোচ্চ বয়সের ছাড় পাবেন।

এছাড়াও এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে সর্বনিম্ন 31 হাজার থেকে সর্বোচ্চ 35 হাজার টাকা পর্যন্ত।

Project Linked Person পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, M.E /৷ M.Tech / M.Sc কিংবা তার সমতূল্য ডিগ্রি করা থাকতে হবে Computer Science এ এবং Engineering / Information Technology / M.C.A / Mathematics বিষয়ে যোগ্যতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য একটি ভালো ভাবে Resume তৈরি করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর জন্য। অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিস্তারিত ভালো ভাবে দেখে নিন, ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 30/05/2024 তারিখে। ইন্টারভিউ স্থান The office of the Advanced Computing & Microelectronics Unit, Platinum Jubilee Academic Building, 5th Floor, Indian Statistical Institute, 203 B.T. Road, Kolkata 700108।

Indian Statistical Institute Kolkata Project linked person Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button