চাকরি

WBSETCL Job 2024: রাজ্যে বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ 2024,মাধ্যমিক পাশে!দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে বিদুৎ দপ্তরে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করলো West Bengal State Electricity Transmission Company Limited। প্রচুর শূন্যপদে এই নিয়োগ করা হচ্ছে বিদ্যুৎ দপ্তরে। কোনো রকম আবেদন ফি লাগবে না, সম্পূর্ণ বিনামূল্যে আপনি এই পদে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতা থাকলেই আপনি এই পদে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WBSETCL এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগ করা হচ্ছে পদ Technician Apprentice পদে। আজকের প্রতিবেদনে দেখুন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, কত টাকা মাসিক বেতন দেওয়া হবে এই পদে কর্মরত প্রার্থীদের, কিভাবে আবেদন করবেন ইত্যাদি আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী কমপক্ষে 18 বছর বয়সের মধ্যে। 18 বছর হলেই আপনি এই পদে আবেদন এর যোগ্য। নিয়োগ করা হচ্ছে মোট 67 টি শূন্যপদে Technician Apprentice পদে।

এই পদে আবেদন করার জন্য অবশ্যই প্রার্থীকে মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকতে হবে। এর পাশাপাশি প্রার্থীর ITI পাশ সার্টিফিকেট থাকতে হবে। আরও বিস্তারিত ভাবে জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন। এছাড়াও এই পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে
Stipend দেওয়া হবে 7700 টাকা করে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে https://portal.apprenticeshipindia.gov.in এই ওয়েবসাইটে গিয়ে 07/02/2024 তারিখের মধ্যে।

WBSETCL Recruitment Notification:- Download 

Related Articles

Back to top button