Kolkata Airport Job 2024: রাজ্যে বিমানবন্দরে কর্মী নিয়োগ,১৫ হাজার মাসে!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

ভারতের নাগরিক এবং পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হলেই আপনার জন্য বিমানবন্দরে চাকরি করার সুবর্ণ সুযোগ। কলকাতায় নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মী নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র পশ্চিমবঙ্গের আগ্রহী ও যোগ্য ছেলে মেয়েদের। অন্য রাজ্যের ছেলে মেয়ে এখানে আবেদন করতে পারবেন না। এখানে আবেদন করতে পারবেন যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে NSCBI Airport কলকাতায় বিভিন্ন বিভাগে শিক্ষানবিশ পদে। শুধুমাত্র পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরাই এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে ভালো ভাবে দেখে নিন,এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কর্মরত প্রার্থীরা কত টাকা করে মাসিক বেতন পাবে? বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

NSCBI Airport, Kolkata ুর তরফ থেকে যে সমস্ত পদে নিয়োগ করা হচ্ছে, সেখানে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 31/12/2023 তারিখ অনুযায়ী 18 বছর থেকে 23 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

কলকাতা বিমানবন্দরের এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা Engineering পাশ থাকতে হবে Diploma এবং ITI পাশ করা থাকতে হবে। আপনি যে বিষয়ে আবেদন করবেন সেই বিষয়ে পাশ থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

কর্মরত প্রার্থীরা এই সমস্ত পদে প্রতি মাসে Stipend পাবেন পদ ভিত্তিক আলাদা আলাদা ভাবে। কোনো বিভাগে মাসিক 9 হাজার, কোনো বিভাগে 12 হাজার টাকা আবার কোনো বিভাগে প্রতি মাসে 15 হাজার টাকা করে। এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে আবেদন চলবে 05/02/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

Kolkata NSCBI Airport Recruitment Notification 2024:- Download