পশ্চিমবঙ্গে উচ্চ মাধ্যমিক পাশে বিভিন্ন পদে চাকরি 2024,প্রতি মাসে ২৩ হাজার বেতন!দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যের District Magistrate অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ভারতের নাগরিক হলেই আপনি এই পদগুলোতে আবেদন করতে পারবেন, পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Counsellor, House Father ( Male), Para Medical Staff পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে ? বিস্তারিত থাকলো প্রতিবেদনে।

Counsellor পদে পুরুষ ও মহিলা উভয় প্রার্থী আবেদন করতে পারবেন। এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 24 থেকে 40 বছর বয়স পর্যন্ত। এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 23 হাজার 170 টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা রয়েছে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

House Father পদে শুধুমাত্র পুরুষরাই আবেদনের যোগ্য। এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 21 থেকে 40 বছর বয়স পর্যন্ত। এই পদে মাসিক বেতন দেওয়া হবে 14 হাজার 564 টাকা করে এবং এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ।

Para Medical Staff পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21 থেকে 40 বছর বয়সের মধ্যে,এই পদে পুরুষ/মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। আর এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ এবং Nursing Diploma করা থাকতে হবে।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে,তা ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 24শে জানুয়ারি 2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট নোটিফিকেশন দেখে নিন। আবেদন ফর্ম পাঠাতে হবে কিংবা জমা করতে হবে The District Child Protection Unit, Collectorate Building, Jalpaiguri।

Notification Download Link:- Click