চাকরি

পশ্চিমবঙ্গে জেলা ম্যাজিস্ট্রেট অফিসে Counselor নিয়োগ 2024, বেতন 13,500 টাকা! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য সুখবর! রাজ্যে Office Of The District Magistrate থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করতে পারবেন আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে, Counselor at JJB পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আপনি কিভাবে এই পদে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Counselor at JJB পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে।

Counselor পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 13 হাজার 500 টাকা করে।

ইচ্ছুক প্রার্থীদের এই পদে অর্থাৎ Counselor at jjB পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Graduation করা থাকতে হবে Psychology বিষয়ে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে নোটিশে উল্লেখিত ঠিকানায় সরাসরি কিংবা পোস্ট অফিসের মাধ্যমে 19/07/2024 তারিখের মধ্যে জমা করতে হবে।

West Bengal Counsellor Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button