রাজ্যে ডেটা ম্যানেজার পদে কর্মী নিয়োগ 2024,বেতন 11 হাজার,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে Data Manager পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Office Of The District Magistrate অফিস থেকে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা। বেকার ছেলে মেয়েদের জন্য আরও এক সুবর্ণ সুযোগ Data Manager পদে চাকরি করার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Data Manager পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে Data Manager পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Data Manager পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়সের উর্ধ্বসীমা চাওয়া হয়েছে 37 বছর এবং বয়সের নিম্নসীমা থাকতে হবে 18 বছর। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

Data Manager পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে Graduate করা থাকতে হবে। এর পাশাপাশি Computer Application কোর্স করা থাকতে হবে। কম্পিউটার টাইপিং স্পীড থাকতে হবে প্রতি মিনিটে 30 টি শব্দ। কমপক্ষে 1 বছরের এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে, তাহলে আবেদন করতে পারবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://north24parganas.gov.in/ এই অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন চলবে 16/04/2024 তারিখ পর্যন্ত।

West Bengal Data Manager Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন:- Join Now