চাকরি

WBERC Job 2024: রাজ্যে বিদ্যুৎ অফিসে পরামর্শদাতা নিয়োগ,বেতন প্রচুর!আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ নিয়ন্ত্রণ কমিশনের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীদের। এই পদে আবেদন করতে পারবেন সকলেই, রয়েছে ভালো বেতনও। West Bengal Electricity Regulatory Commission এর তরফ থেকে ফেব্রুয়ারী মাসের 9 তারিখ এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ নিয়ন্ত্রণ কমিশনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হবে Consultants পদে। এই নিয়োগটি করা হবে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে। দেখে নিন বিস্তারিত এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি রয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য নির্দিষ্টভাবে বিজ্ঞপ্তিতে কোনো বয়সের কথা উল্লেখ করা হয়নি। তবে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে,তা উল্লেখ করা হয়েছে। কন্সাল্ট্যান্টস পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে 1 লক্ষ 50 হাজার টাকা করে।

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ নিয়ন্ত্রক কমিশনের কার্যালয়ের তরফ থেকে পরামর্শদাতাদের নিয়োগ করা হবে 6 মাসের জন্য। আপনার সন্তোষজনক কাজে,কাজের মেয়াদ বৃদ্ধি করতে পারে পশ্চিমবঙ্গ বিদ্যুৎ নিয়ন্ত্রক কমিশনের কার্যালয়। এই নিয়োগটি করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। বিশদে জানতে অবশ্যই West Bengal Electricity Regulatory Commission এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

এছাড়াও কন্সাল্ট্যান্টস পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Engineering বিষয়ে Graduate ডিগ্রী করা থাকতে হবে। পাশাপাশি কমপক্ষে 15 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে Power Sector এ, এবং পাওয়ার সেক্টর সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে,তাহলে আবেদন এর যোগ্য।

কন্সাল্ট্যান্টস পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য West Bengal Electricity Regulatory Commission এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করুন। সেই ফর্মটি সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে Secretary, WBERC, Plot No: AH/5 (2nd & 4th Floor), Premises No: MAR 16-1111, Action Area -1A, New Town, Rajarhat, Kolkata 700163 এই ঠিকানায় জমা করতে হবে 27শে মার্চ 2024 তারিখের মধ্যে। এর আগে 04/03/2024 তারিখ পর্যন্ত আবেদনের মেয়াদ থাকলেও তা বৃদ্ধি করা হয়েছে 27/03/2024 তারিখ পর্যন্ত।

WBERC Consultants Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button