রাজ্যে গ্রুপ ডি ও ক্লার্ক নিয়োগ ইন্টারভিউ দিয়ে,প্রতি মাসে ২২ হাজার টাকা!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, রাজ্যে নতুন করে আরও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো DM অফিস থেকে। যেখানে বিভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Clerk, Technical Assistant Cum-DEO, ও Group-D সহ বিভিন্ন পদে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

এই সমস্ত পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 65 বছর বয়স পর্যন্ত। এই বয়সের মধ্যে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

Clerk পদে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে SHC/ HC বিষয়ে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে এবং এই পদে অবসর প্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Technical Assistant Cum – DEO পদে আবেদন করার জন্য সরকারের যে কোনো প্রকল্পে কমপক্ষে 10 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে এছাড়া ITI তে একবছরে Diploma সার্টিফিকেট থাকতে হবে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীেদর মাসিক বেতন দেওয়া হবে 22 হাজার টাকা করে।

Group – D পদে আবেদন করার জন্য যোগ্যতা উল্লেখ করা হয়েছে যে কোনো সরকারি চাকরিতে চতুর্থ শ্রেনীর কর্মী হিসাবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

ইতিমধ্যেই আবেদন ফর্ম জমা নেওয়া শুরু হয়েছে, আবেদন ফর্ম জমা করতে হবে এই ঠিকানায়- of the Special Land Acquisition Officer, Murshidabad (Room No. 407),3 Floor, Administrative Building. Berhampore, Murshidabad, আবেদন করার শেষ তারিখ 22/01/2024 তারিখ। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 30/01/2024। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Notification Download Link:- Download