চাকরি

রাজ্যে JRF নিয়োগ ICMR প্রজেক্টে,প্রতি মাসে ৩১ হাজার টাকা!পরীক্ষা ছাড়াই,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের ডিরেক্টর ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চ অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।আবেদন করতে পারবেন রাজ্যর আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে ICMR প্রজেক্টে Junior Research Fellow পদে। আজকের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হলো এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে বেতন ও আবেদন পদ্ধতি ইত্যাদি। বিস্তারিত জানতে অবশ্যই আজকের প্রতিবেদনটি ভালো ভাবে পড়ুন।

এই পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন/বৃত্তি দেওয়া হবে 31 হাজার টাকা করে। সাথে 27% HRA পাবেন।

এই পদে নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ছাড়াই। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করার জন্য বয়সের কোনো মানদণ্ড দেওয়া হয়নি। নিয়োগ করা হবে 3 বছরের জন্য এই পদে। বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে M.A / M.Sc Psychology বিষয়ে, এছাড়াও প্রার্থীকে বাংলা এবং ইংরেজি ভাষায় জ্ঞান থাকতে হবে। অফিসিয়াল নোটিফিকেশন থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

এই পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের একটি Resume তৈরি করতে হবে এবং সমস্ত ডকুমেন্টস Pdf আকারে বিজ্ঞপ্তিতে উল্লেখিত Gmail এ পাঠিয়ে দিতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের 10 দিনের মধ্যে।

ICMR Project Junior Research Fellow Recruitment Notification:- Download 

Related Articles

Back to top button