WB Job 2024: রাজ্যে সহকারী কো-অর্ডিনেটর পদে চাকরি পরীক্ষা ছাড়াই! দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

নতুন বছরে চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। কেননা রাজ্যে বর্তমানে প্রচুর চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায়। কোনো পদে মাধ্যমিক পাশ, কোনো পদে অষ্টম শ্রেণি পাশ আবার কোথাও উচ্চ মাধ্যমিক কিংবা স্নাতক ইত্যাদি নানান যোগ্যতায়। ঠিক তেমনি পশ্চিমবঙ্গের আবারও একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে Assistant Coordinator (Technical) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, কিভাবে আবেদন করবেন? বিস্তারিত জেনে নিন আজকের প্রতিবেদনে।

রাজ্যের আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে আবেদন করার জন্য কমপক্ষে 25 বছর এবং সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে কত টাকা করে বেতন দেওয়া হবে মাসিক? এই নিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সরকারি নিয়ম অনুযায়ী এই পদে কর্মরত চাকরি প্রার্থীরা মাসিক বেতন পাবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Civil Engineering এ B. Diploma করা।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না।সরাসরি ইন্টারভিউ এর দিন আবেদন পত্র ও ডকুমেন্টস সহকারে যেতে হবে 1st floor meeting hall of Cooch Behar Zilla Parishad এই ঠিকানায় 30/01/2024 তারিখে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট দেখে নিন।

West Bengal Job Recruitment Notification:- Download