চাকরি

WB Police Job 2024: পশ্চিমবঙ্গ পুলিশের মাধ্যমে ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি,প্রতি মাসে ১৬ হাজার টাকা,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ পুলিশের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গ পুলিশের মাধ্যমে ডাটা এন্ট্রি অপারেটর ও সফটওয়্যার ডেভেলপার পদে। রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ডাটা এন্ট্রি অপারেটর ও সফটওয়্যার ডেভেলপার পদে কিভাবে আবেদন করবেন, এই পদে চাকরি করলে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে এই পদে আবেদন করার জন্য? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা। এর পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে তাহলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এই পদে কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে প্রতি মাসে 16 হাজার টাকা করে।

আর Software Developer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা MCA / M.Sc IT / Computer Science যে কোনো বিষয়ে পাশ থাকতে হবে। এর পাশাপাশি Software Developer পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 33 হাজার টাকা করে।

উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য https://wbpolice.gov.in/WBP/SD/onlineapplication.aspx এই লিংকে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 22/01/2024 তারিখ পর্যন্ত। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

West Bengal Police Data Entry Operator Recruitment Notification:- Download 

WBP Data Entry Operator Job Online Apply:- Link

Related Articles

Back to top button