রাজ্যের বিভিন্ন জেলায় কর্মী নিয়োগ হাইওয়েতে,মাধ্যমিক পাশে!বেতন ৩৫ হাজার,পরীক্ষা ছাড়াই নিয়োগ!

Published By: MD 360 NEWS | Updated:

ভারতের ন্যাশনাল হাইওয়ে অথরিটি (National Highways Authority Of India) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় কাজ করার জন্য কর্মী নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Revenue Officer এবং Amin/ Surveyor পদে। এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, কত টাকা করে বেতন দেওয়া হবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Revenue Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 35 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য 10 বছরের Revenue পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Amin/Surveyor পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 27 হাজার 500 টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

উপরে উল্লেখিত পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। এরজন্য অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ হওয়া বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন। বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়েছে কোথায় কবে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি ডাউনলোড লিংক নিচে দেওয়া রয়েছে।

Notification Download Link:- Click