রাজ্যে জেলা পরিষদে স্টাফ নিয়োগ উচ্চ মাধ্যমিক পাশে! বেতন ১১ হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো জেলা পরিষদের তরফ থেকে। ভারতের নাগরিক এবং পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হলে আপনি আবেদন এর যোগ্য। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Support Staff পদে। আজকের প্রতিবেদনে আবেদন কিভাবে করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত করে দেওয়া হবে, বয়স কত থাকতে হবে আবেদন করার জন্য বিস্তারিত আলোচনা করা হলো।

Support Staff পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পেদ আবেদন এর যোগ্য।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রথমত প্রতি মাসে 8(আট) হাজার টাকা করে।এরপর আপনার কাজে সন্তুষ্ট হলে এরপর দেওয়া হবে 11 হাজার টাকা করে। আরও বিস্তারিত জেনে নিন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য, আবেদনকারীর বয়স থাকতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে। এই বছরের মধ্যে রাজ্যে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। উচ্চ মাধ্যমিক পাশের পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে, তাহলে আবেদন এর যোগ্য।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করতে হবে, আবেদন ফর্মটি বিজ্ঞপ্তির শেষের পেজে রয়েছে। সেখান থেকে সেটি প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করুন 18/01/2024 তারিখের মধ্যে। ফর্ম কোথায় জমা করতে হবে নিচের লিংকে ক্লিক করে নোটিফিকেশন ডাউনলোড করে, বিজ্ঞপ্তি থেকে দেখে নিন।

Support Staff Recruitment Notification:- Download 

Application From Download Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক