চাকরি

WB Job 2024: জেলা স্বাস্থ্য দপ্তরে চাকরি ২০২৪,প্রতি মাসে ৪০ হাজার টাকা! দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ করা হবে বিভিন্ন পদে, আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা। দেখুন আজকের প্রতিবেদনে কোন কোন পদে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে District Manager, District Consultant এবং Facility Consultant Quality Monitoring পদে। আজকের প্রতিবেদনে আলোচনা করা হলো এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বেতন কত করে দেওয়া হবে এবং কিভাবে আবেদন করবেন, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

District Manager, District Consultant ও Facility Consultant এই তিনটি পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2023 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 40 বছর। এই বছরের মধ্যে রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

District Manager পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে 40 হাজার টাকা করে এবং District Consultant ও Facility Consultant এই দুটি পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে 35 হাজার টাকা করে।

এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা পদ ভিত্তিক আলাদা আলাদা চাওয়া হয়েছে, তাই আবেদন করার পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে বিস্তারিত দেখে নিন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য http://www.purulia.nic.in কিংবা http://www.purulia.gov.in অথবা http://www/wbhealth.gov.in এই তিনটি ওয়েবসাইট এর মধ্যে যেকোনো একটিতে গিয়ে অনলাইন আবেদন করতে হবে 09/01/2024 তারিখ থেকে 22/01/2024 তারিখ পর্যন্ত। বিস্তারিত জানতে উপরের ওয়েবসাইট গুলো ফলো করুন।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button