চাকরি

HPCL Job 2024: হিন্দুস্তান পেট্রোলিয়ামে কর্মী নিয়োগ, মাসে ২৫ হাজার টাকা! দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড (HPCL) কোম্পানির তরফ থেকে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে HPCL এপ্রেন্টিসস এর বিভিন্ন পদে। সারা ভারত তথা পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন করতে হবে অনলাইনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দেখে নিন আজকের প্রতিবেদনে কোন কোন পদে Apprentices নিয়োগ করদ হচ্ছে। এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন/বৃত্তি কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদ গুলিতে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 25 বছর বয়সের মধ্যে। এছাড়াও SC/ST প্রার্থীরা 5 বছর বয়সের ছাড় পাবেন আর OBC-NC প্রার্থীরা 3 বছর বয়সের ছাড় পাবেন। আর যারা PwBD প্রার্থী তারা 10 বছর বয়সের ছাড় পাবেন এই সমস্ত পদে।

এই পদ গুলিতে প্রার্থীদের মাসিক বেতন/বৃত্তি(stipend) দেওয়া হবে 25 হাজার টাকা করে। এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থী যে পদের জন্য আবেদন করবেন সে বিষয়ে Graduate করা থাকতে হবে, এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ রয়েছে। বিস্তারিত জানতে এবং আবেদন করার আগে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

HPCL এ Apprentices কাজ করার জন্য, প্রার্থীদের প্রথমত অনলাইন আবেদন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, এরজন্য https://jobs.hpcl.co.in/Recruit_New/recruitlogin.jsp এই লিংকে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করতে পারবেন 13/01/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে বিস্তারিত দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে।

HPCL Recruitment 2024 Notification:- Download 

HPCL Online Apply Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক

Related Articles

Back to top button