রাজ্যে স্পেশাল স্কুলে চাকরি 2024,উচ্চ মাধ্যমিক পাশ!বেতন 58,500 টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গে Akarahat Dishari Handicapped School And Training Centre থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Assistant Teacher পদে। রাজ্যে যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন অনলাইনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্পেশাল স্কুলে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Akarahat Dishari Handicapped School And Training Centre এর তরফ থেকে। Advertisement No হলো 01/2024, দেখুন আজকের প্রতিবেদনে যোগ্য প্রার্থীরা কিভাবে এই পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কিভাবে আবেদন করবেন, কর্মরত চাকরি প্রার্থীদের জন্য বেতনওবা কি রয়েছে? ভালো ভাবে বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

শিক্ষক পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে, 18 বছর থেকে শুরু করে 40 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখের নিরিখে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে Level – 6 অনুযায়ী প্রতি মাসে 22 হাজার 700 টাকা থেকে শুরু করে 58 হাজার 500 টাকা পর্যন্ত। নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে।

শিক্ষক পদে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ। এর পাশাপাশি ন্যাশনাল ইনস্টিটিউট ফর দ্য হিয়ারিং থেকে বধিরদের শিক্ষাদানে ডিপ্লোমা থাকতে হবে কিংবা রাজ্য স্বীকৃত শিক্ষকদের প্রশিক্ষণ কেন্দ্র থেকে বধিরদের শেখানোর শংসাপত্র থাকতে হবে। পাশাপাশি গ্রাজুয়েট ডিগ্রি থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য coochbeharwb.in/me এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন করতে হবে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন চলবে 21/02/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিজ্ঞপ্তি দেখে নিন।

West Bengal Assistant Teacher Recruitment Notification 2024:- Download 

West Bengal Assistant Teacher Job Online Apply 2024:- Click 

Website Link:- Click