চাকরি

জেলা আদালতে অষ্টম শ্রেণি ও মাধ্যমিক পাশে ইন্টারভিউ দিয়ে সরকারি চাকরি,সুবর্ণ সুযোগ!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র অষ্টম শ্রেণি কিংবা মাধ্যমিক পাশ থাকলেই সরকারি চাকরির সুযোগ। জেলা আদালতে কর্মী নিয়োগ করা হচ্ছে খুবই কম যোগ্যতায়। যদি আপনি মাধ্যমিক পাশ করে থাকেন কিংবা অষ্টম শ্রেণি পাশ করে থাকেন, তাহলে এই সমস্ত পদে আবেদন করুন। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন এই সমস্ত পদে। লিখিত পরীক্ষা ছাড়াই জেলা আদালতে ইন্টারভিউ এর মাধ্যমে সরাসরি নিয়োগ করা হচ্ছে প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পদের নামঃ– Bench Clark (Peshkar)।
যোগ্যতাঃ– ক্লার্ক পদে আবেদন করা জন্য শুধুমাত্র মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ করা থাকলেই আবেদন করতে পারবেন।এর পাশাপাশি কম্পিউটার জ্ঞান থাকতে হবে।

পদের নামঃ– English Stenographer।
যোগ্যতাঃ– Stenographer পদে আবেদন করার জন্য প্রার্থীদের যোগ্যতা লাগবে শুধুমাত্র মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় উত্তীর্ণ হলেও আবেদন করতে পারবেন। পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট ও টাইপিং স্পিড ভালো থাকতে হবে।

পদের নামঃ– Peon
যোগ্যতাঃ– পিওন পদে আবেদন করার জন্য শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ থাকলেই আবেদন করতে পারবেন।এছাড়া আর কোনো যোগ্যতা লাগবে না। উপরের সমস্ত পদে কমপক্ষে যোগ্যতা ছাড়াও বেশি যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

নিয়োগ পদ্ধতিঃ– Bench Clark (Peshkar), English Stenographer ও Peon পদে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হবে। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে সমস্ত পদে নিয়োগ করা হবে।

আবেদন ফিঃ– Peon, English Stenographer ও Bench Clark (Peshkar) পদে আবেদন করার জন্য, কোনরকম আবেদন ফি লাগবে না।সম্পূর্ণ বিনামূল্যে এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতিঃ- উপরের সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। নির্দিষ্ট সময়ের মধ্যে, বিজ্ঞপ্তিতে উল্লেখ করা নির্দিষ্ট ঠিকানায় ডকুমেন্টস ও আবেদন ফর্ম স্পিড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে। ডকুমেন্টস ও আবেদন ফর্ম একটি মুখবন্ধ খামে ভরিয়ে, খামের ওপরে লিখতে হবে যে পোস্টে আবেদন করবেন, সেই পোস্ট লের নাম- “Application for the post of English Stenographer in the Fast Track Courts”, “Application for the post of Clerk/Peshkar in the Fast Track Courts”, “Application for the post of Peon in the Fast Track Courts”

আবেদন পত্র পাঠানোর ঠিকানাঃ– The Ld. District Judge, Alipurduar, Pin-736122।
আবেদনের শেষ তারিখঃ– 24-11-2023।
ইন্টারভিউ এর সময় ও স্থানঃ-18-12-2023 at 4.30PM at Office of the District Judge. Alipurduar

আরও পড়ুনঃ- পশ্চিমবঙ্গ পুলিশের তরথ থেকে নতুন সরকারি চাকরি 

আরও বিস্তারিত জানতে নিচে জেলা আদালতের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন কিংবা নিচের লিংক থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

Alipurduar District Judge Recruitment Notification Download Link:- Click 

Official Telegram Group Link:- Joint 

Related Articles

Back to top button