চাকরি

রাজ্যে আর্মি স্কুলে শিক্ষক নিয়োগ 2024! ভালো বেতন,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো,রাজ্যে এই মুহূর্তে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ARMY PUBLIC SCHOOL, BENGDUBI থেকে। নিয়োগ করা হচ্ছে শিক্ষক (teaching staff) পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন ফর্ম জমা নেওয়া শুরু হয়েছে। নিয়োগ করা হচ্ছে Teaching Staff পদে, বিভিন্ন বিষয়ে।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে প্রার্থীদের, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হবে PGT – Physical Education, Applied Maths এবং TGT – Hindi, English, Maths, Social Science, Art & Craft বিষয়ে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। 40 বছরের মধ্যে সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য, বিষয় ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, কোনো পদে Bachelor ডিগ্রি থাকতে হবে, আবার কোনো বিষয়ে Master Degree আবার কোনো পদে Graduation করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। প্রার্থীরা চাইলে নিজে থেকে কিংবা পোস্ট অফিসের মাধ্যমে নির্দিষ্ট সময়ের মধ্যে, বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় আবেদন ফর্ম সহ ডকুমেন্টস পাঠাতে পারবে। এই সমস্ত পদে বেতন দেওয়া হবে কর্মরত চাকরি প্রার্থীদের স্কুলের নিয়ম অনুযায়ী।
আবেদন চলবে 05/05/2024 তারিখ অনুযায়ী।

Army Public School, Bengdubi Teaching Staff Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button