চাকরি

আয়কর দপ্তরে কর্মী নিয়োগ 2024, স্পেশাল পাবলিক প্রসিকিউটর পদে – আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর, আয়কর বিভাগ (Income Tax Department) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ লিত হলো। নিয়োগ করা হচ্ছে স্পেশাল পাবলিক প্রসিকিউটর পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আয়কর বিভাগের তরফ থেকে 09/04/2024 তারিখে F.No.Pr. CCIT/MP/Tech/Special Public Prosecutors (SPPs)/2024-25 এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, স্পেশাল পাবলিক প্রসিকিউটর (Special Public Prosecutor) পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে
(a) be eligible to appear before the court as an Advocate and
(b) have a minimum experience of 7 years as a Practicing Advocate, in criminal matters. Adequate experience of handling trials relating to Direct Taxes is desirable.

ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে, আবেদন চলবে 10/05/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিজ্ঞপ্তি দেখে নিন।

Income Tax Department Special Public Prosecutor Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button