চাকরি

BOB Job 2024: ব্যাঙ্ক অফ বরোদায় নতুন চাকরি,ভালো বেতন রয়েছে আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

নিয়োগ করা হচ্ছে ভারতের বৃহত্তম সরকারি খাতের ব্যাঙ্কে। চাকরি প্রার্থীদের জন্য ব্যাঙ্কে চাকরি করার সুবর্ণ সুযোগ করে দিলো BANK OF BARODA। নিয়োগ করা হচ্ছে ব্যাঙ্ক অফ বরোদা ব্যাঙ্কের সিনিয়র ম্যানেজার পদে। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BANK OF BARODA এর তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, ভারত তথা পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা সিনিয়র ম্যানেজার পদে আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে সম্পূর্ণ অনলাইন পদ্ধতিতে।

BANK OF BARODA তে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে বেতন দেওয়া হবে 73,790 টাকা থেকে শুরু করে 78,230 টাকা পর্যন্ত। আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে Senior Manager পদে কমপক্ষে 28 বছর এবং সর্বোচ্চ 37 বছর। এছাড়াও সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। তপশিলি জাতি ও তপশিলি উপজাতি পরিবারের প্রার্থীরা 5 বছরের ছাড় পাবেন ও OBC প্রার্থীরা 3 বছরের। PWD & Ex-servicemen প্রার্থীরাও বয়সের ছাড় পাবেন। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। Senior Manager পদে মোট 250 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। SC,ST,OBC,EWS,UR সকলের জন্য আলাদা আলাদা ভাবে শূন্যপদের কথা উল্লেখ করা হয়েছে। আরও বিস্তারিত জানাত BANK OF BARODA এর অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

IDBI Bank এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ: আবেদন পদ্ধতি দেখুন 

আবেদন করতে হবে অনলাইনে, এরজন্য www.bankofbaroda.in/Career.htm এই ওয়েবসাইটে এসে সঠিক ভাবে আবেদন ফর্ম ভরতে হবে। সারা ভারতে প্রায় জায়গায় রয়েছে পরীক্ষা সেন্টার তেমন Kolkata এর মধ্যেও রয়েছে পরীক্ষা সেন্টার। আবেদন করার পূর্বে আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

BOB Job Notification:- Download 

Bank Of Baroda Job Online Apply Link:- Click 

Related Articles

Back to top button