চাকরি

Bank Job 2024: ভালো বেতনে ব্যাঙ্কে চাকরি করুন,আবেদন পদ্ধতি ও যোগ্যতা দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য চাকরির নতুন খবর, নিয়োগ করা হচ্ছে ব্যাঙ্কে। যদি ব্যাঙ্কে চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন,তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। প্রচুর শূন্যপদে ব্যাঙ্কে কর্মী(Bank Job) নিয়োগ এর ইতিমধ্যেই নতুন বিজ্ঞপ্তি প্রকাশ হলো। বিভিন্ন যোগ্যতা অনুযায়ী নানান পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইচ্ছুক চাকরি প্রার্থীরা আজই আবেদন করে ফেলুন এই সমস্ত পদে। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন করার জন্য সর্বনিম্ন ও সর্বোচ্চ বয়স কত থাকতে হবে ইত্যাদি বিস্তারিত আলোচনা করো হলো আজকের প্রতিবেদনে।

Industrial Development Bank of India(IDBI) এর তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যোগ্য প্রার্থীদের কাছ থেকে অনলাইন আবেদন পত্র সংগ্রহ করা হচ্ছে। যেখানে ডেপুটি জেনারেল ম্যানেজার,অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ও ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

আরও একটি ব্যাঙ্কে চাকরি: দেখুন আবেদন পদ্ধতি

ডেপুটি জেনারেল ম্যানেজার,অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ও ম্যানেজার পদে মোট ৮৬টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। ডেপুটি জেনারেল ম্যানেজার পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে। অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার পদে আবেদনকারীর বয়স থাকতে হবে ২৮ থেকে ৪০ বছরের মধ্যে। আর ম্যানেজার পদে চাকরি প্রার্থীদের বয়সসীমা চাওয়া হয়েছে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে।

ডেপুটি জেনারেল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার কিংবা ম্যানেজার পদে প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.idbibank.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে,আবেদন চলবে ২৫ ডিসেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত। এখানে কর্মরত প্রার্থীদের কত করে বেতন দেওয়া হবে নিচের চার্টটি ফলো করুন।

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।যেহেতু ডেপুটি জেনারেল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ও ম্যানেজার পদে আবেদন করার জন্য আলাদা আলাদা যোগ্যতা চাওয়া হয়েছে,তাই অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন।

IDBI Bank Recruitment Notification:- Download 

IDBI Bank Job Online Apply Link:- Click 

Related Articles

Back to top button