BECIL Job 2024: রাজ্যে কোঅর্ডিনেটর পদে চাকরি,18,462 টাকা মাসে!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

Broadcast Engineering Consultants India Limited (BECIL) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে, ইতিমধ্যেই আবেদন পদ্ধতি শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে কোঅর্ডিনেটর পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতির ধাপ গুলো কি? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের দেওয়া প্রতিবেদনের মধ্যে থেকে।

কোঅর্ডিনেটর পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 18 হাজার 462 টাকা করে। বিজ্ঞপ্তির মধ্যে বয়সের উর্ধ্বসীমা বা নিম্নসীমা কিছু উল্লেখ করা হয়নি।

Patient Care Coordinator(PCC) পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীদের ফুল টাইম Bachelor’s Degre এবং উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য BECIL এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। এরপর Careers Section এ ক্লিক করুন, পরবর্তী পেজে Registration Form (Online) অপশনে ক্লিক করুন। এরপর সঠিকভাবে আবেদন ফর্মটি ফিলাপ করে ডকুমেন্টস সহকারে সাবমিট করলেই আবেদন হয়ে যাবে।

যোগ্য প্রার্থীদের কাছ থেকে ইতিমধ্যেই আবেদন ফর্ম অনলাইন জমা নেওয়া শুরু হয়েছে। আবেদন চলবে 08/02/2024 তারিখ পর্যন্ত। BECIL এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি ও ওয়েবসাইট ভালো ভাবে দেখুন তারপর আবেদন করুন।

Website Link:- Click 

Notification Download Link:- Click