পশ্চিমবঙ্গে ইনসুরেন্স কোম্পানিতে কর্মী নিয়োগ 2024!ভালো বেতন,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

New India Assurance কোম্পানি থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। Insurance Company তে বিভিন্ন রাজ্যের পাশাপাশি পশ্চিমবঙ্গেও রয়েছে ভালো শূন্যপদ। মোট 300 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে New India Assurance কোম্পানিতে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে অ্যাসিস্ট্যান্ট অর্থাৎ সহকারী পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে। প্রার্থীদের বয়স কত থাকতে হবে আবেদন করার জন্য, কর্মরত প্রার্থীদের মাসিক বেতন কত টাকা দেওয়া হবে New India Assurance কোম্পানির তরফ থেকে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 21বছর থেকে 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য রয়েছে বয়সের ছাড়।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে কমপক্ষে স্নাতক পাশ। স্নাতক পাশের পাশাপাশি বাংলা ভাষায় লেখা ও পড়ার দক্ষতা থাকলে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীরা।

পরীক্ষা সেন্টার রয়েছে পশ্চিমবঙ্গের Asansol,Greater Kolkata, Hooghly, Kalyani, Kolkata ও Siliguri এর মধ্যে। আবেদন করার জন্য SC/ST/ PwBD প্রার্থীদের 100 টাকা করে আবেদন ফি দিতে হবে আর বাকি সমস্ত প্রার্থীদের আবেদন ফি দিতে হবে 850 টাকা করে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য The New India Assurance Company Limited এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পদ্ধতি সম্পন্ন করতে হবে 15/02/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে New India Assurance কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

New India Assurance Company Assistant Recruitment Notification 2024:- Download 

New India Assurance Company Assistant Online Apply 2024:- Click