চাকরি

WB Job 2024: রাজ্যে আরও অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ প্রচুর শূন্যপদে!মাধ্যমিক পাশে,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

অঙ্গনওয়াড়ি কর্মী পদে নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো পশ্চিমবঙ্গ সরকারের শিশু বিকাশ প্রকল্প আধিকারিকেরকরণ থেকে। অঙ্গনওয়াড়ি কর্মী পদে নিয়োগ করা হবে রাজ্যের বিভিন্ন ব্লকে ব্লকে, দেখুন আজকের প্রতিবেদনে বিস্তারিত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য প্রার্থীরা। প্রচুর শূন্যপদে অঙ্গনওয়াড়ি সহায়িকা পদ থেকে অঙ্গনওয়াড়ি কর্মী পদে নিয়োগ করা হচ্ছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হবে অঙ্গনওয়াড়ি সহায়িকা পদ থেকে অঙ্গনওয়াড়ি কর্মী পদে পদোন্নতি। অঙ্গনওয়াড়ি কর্মী পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।

অঙ্গনওয়াড়ি কর্মী পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে সাম্মানিক ভাতা 4500 টাকা করে এবং অতিরিক্ত সাম্মানিক ভাতা দেওয়া 3750 টাকা করে প্রতি মাসে।

আবেদন করতে হবে অফলাইনে।এরজন্য বিজ্ঞপ্তির সাথে সংযুক্ত আবেদন পত্র ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। জায়গা ভিত্তিক আলাদা আলাদা ঠিকানা রয়েছে আবেদন পত্র জমা করার। তাই আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

AW Worker Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button