চাকরি

ব্রডকাস্ট থেকে নতুন করে কর্মী নিয়োগ করা হচ্ছে Young Professional পদে! বেতন 60 হাজার টাকা,আবেদন করুন!

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা Young Professional সহ বিভিন্ন পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। ইতিমধ্যেই অনলাইন আবেদন পদ্ধতি শুরু হয়েছে, দেখুন অনলাইন আবেদন কিভাবে করবেন কোন লিংকে আজকের প্রতিবেদনে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

BECIL Job Vacancy 2024: Broadcast Engineering Consultants India Limited থেকে আবারও নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে, পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতায়। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও।আবেদন করতে পারবেন সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BECIL এর তরফ থেকে বিজ্ঞপ্তি নাম্বার 454 এ প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Start – Up Fellow, Young professional এবং IT Consultant পদে।

এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

Start – up Fellow পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 50 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স থাকতে হবে 30 বছর বয়সের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Bachelor Degree করা থাকতে হবে Engineering/Technology।এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Young Professional পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 60 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 32 বছর বয়সের মধ্যে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Master’s Degree এবং উক্ত কাজের অভিজ্ঞতা।

IT Consultant পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 33 হাজার টাকা থেকে শুরু করে 44 হাজার টাকা পর্যন্ত। আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 32 বছর বয়সের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.E/ B.tech করা থাকতে হবে Technology / Information Science / Computer Science ইত্যাদি বিষয়ে।

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল থেকে নোটিফিকেশন ডাউনলোড করে সমস্ত পদের শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত শর্ত ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 29/05/2024 তারিখের মধ্যে।

BECIL Recruitment Notification 2024: Download

BECIL Job Online Apply Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button