চাকরি

ব্রেথওয়েট কোম্পানিতে বিভিন্ন পদে চাকরি 2024,লিখিত পরীক্ষা ছাড়াই! আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করদ হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে বিভিন্ন পদে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ব্রেথওয়েট কোম্পানি লিমিটেডের তরফ থেকে। আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ব্রেথওয়েট কোম্পানি লিমিটেড থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Sr.Engineer, Engineer, Jr. Engineer পদে। দেখে নিন উল্লেখিতিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনের মধ্যে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য কোন নির্দিষ্ট বয়স সীমা উল্লেখ করা হয়নি, তবে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে BE/ B.Tech করা থাকতে হবে নির্দিষ্ট বিষয়ে। এছাড়াও যে পদে আবেদন করবেন,সেই পদে আগে থেকে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

এই সমস্ত পদে বেতন কত টাকা করে দেওয়া হবে তা উল্লেখ করা হয়নি ব্রেথওয়েট কোম্পানি লিমিটেডের তরফ থেকে। প্রার্থীদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Braithwaite & Co. Ltd এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর আবেদন ফর্ম এর সাথে Valid phone number এবং email id, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সার্টিফিকেট, পাসপোর্ট সাইজের ফটো, SC/ST/OBC/EWS certificates যদি থাকে এবং Adhar Card সহ নিয়ে যেতে হবে ইন্টারভিউ স্থানে।

ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 05/04/2024 তারিখে Braithwaite & Co Limited, Victoria Works, P 61 C.G.R Road, Kolkata 700043 এই ঠিকানায় সকাল 10 টার মধ্যে। আবেদন আগে থেকে কোথাও জমা করতে হবে না,উক্ত দিন ও নির্দিষ্ট ঠিকানায় সরাসরি ইচ্ছুক প্রার্থীদের যেতে হবে সমস্ত কিছু নিয়ে। আবেদন করার পূর্বে Braithwaite & Co. Ltd এর অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিন।

Braithwaite & Co Ltd Walk – In Interview Job Notification 2024:- Download 

Braithwaite & Co Ltd Walk – In Interview Job Application Form:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button