দক্ষিণ পূর্ব কেন্দ্রীয় রেলপথে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ 2024! আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

South East Central Railway থেকে বিভিন্ন ট্রেডে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে, শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায়। এখানে আবেদন করতে পারবেন সকল ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দক্ষিণ পূর্ব কেন্দ্রীয় রেলপথের তরফ থেকে বিভিন্ন ট্রেডে শিক্ষানবিশ পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। পদগুলি হলো – Carpenter,Copa, Draftsman (Civil), Electrician, Fitter, Machinist,Painter, Plumber,Mech (Rac), SMW, Diesel Mechanic, Turner, Velder, Digital Photographer, Camical Labrotary Assistant ইত্যাদি।

নিয়োগ করা হচ্ছে মোট 773 টি শূন্যপদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 15 বছর থেকে সর্বোচ্চ 24 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন, বয়স হিসাব করা হবে 12/04/2024 তারিখের মধ্যে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকতে হবে। মাধ্যমিক পাশের পাশাপাশি ITI কোর্স করা থাকতে হবে উক্ত ট্রেডে তাহলে আবেদন করতে পারবেন।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য apprenticeshipindia এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 12/04/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

South East Central Railway Recruitment Notification 2024:- Download

South East Central Railway Website Link:- Click

South East Central Railway Job Online Apply:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now