চাকরি

অষ্টম শ্রেণি পাশে রাজ্যে কলেজে গ্রুপ ডি পদে চাকরি 2024,বেতন 43,600 টাকা! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর! রাজ্যে নতুন চরও একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে গ্রুপ ডি পদে (Group D Job 2024), শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতায় এই পদে চাকরির সুবর্ণ সুযোগ। আবেদন করতে পারবেন রাজ্যের সমস্ত আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Group – D পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে এই পদে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

Group – D পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ। অষ্টম শ্রেণি পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি এই পদে আবেদনের যোগ্য।

বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Adyapeath Annada Polytechnic College এর তরফ থেকে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

Group – D পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে Level-1 অনুযায়ী 17 হাজার টাকা থেকে 43 হাজার 600 টাকা পর্যন্ত।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের গ্রুপ ডি পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.adyapeathpolytechnic.com এই ওয়েবসাইটে এসে 21/04/2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।

Adyapeath Annada Polytechnic College Group D Recruitment Notification 2024:- Download 

Adyapeath Annada Polytechnic College Group D Job Online Apply Link:- Apply 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button