কলকাতায় ক্যান্সার হসপিটালে চাকরি পরীক্ষা ছাড়াই 2024! প্রতি মাসে ভালো বেতন,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

কলকাতায় ক্যান্সার হসপিটালে (Chittaranjan National Cancer Institute Job 2024) নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। হবে না কোনোরকম লিখিত পরীক্ষা, নিয়োগ করা হচ্ছল শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো মাসিক বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে অংশগ্রহণ করবেন এই পদে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগ করা হবে মেডিকেল অফিসার পদে। আজকের প্রতিবেদনের মধ্যে দেখুন আবেদন পদ্ধতি কি রয়েছে, কত টাকা করে কর্মরত চাকরি প্রার্থীরা আেতন পাবেন ও ইন্টারভিউ কবে কোথায় অনুষ্ঠিত হচ্ছে বিস্তারিত।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 1 লক্ষ টাকা করে। আর আবেদন করার জন্য বয়স থাকতে হবে প্রার্থীদের সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

আর আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBBS করা থাকতে হবে, এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে। বিস্তারিত ভালো ভাবে দেখুন নিচের লিংকে ক্লিক করে কিংবা Chittaranjan National Cancer Institute এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। প্রার্থীদের সঙ্গে নিয়ে যেতে হবে সমস্ত ডকুমেন্টস ও অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত আবেদন ফর্ম। ইন্টারভিউ এর স্থান-CNCI, Hazra Campus সময়- 31/01/2024 সকাল 11 টা।

Notification & Application From Download:- Click 

Website Link:- Visit