চাকরি

রাজ্যে জাতীয় স্বাস্থ্য মিশনে কর্মী নিয়োগ 2024!প্রতি মাসে 60 হাজার টাকা,আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্য জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি, জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। আপনি যদি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং বাংলা ভাষা বলতে ও লিখতে পারেন তাহলে আজকে প্রতিবেদনটি ভালো ভাবে দেখে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে মেডিকেল অফিসার পদে। ইতিমধ্যেই আবেদন ফর্ম জমা নেওয়া শুরু হয়েছে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীর প্রতি মাসে বেতন দেওয়া হবে 60 হাজার টাকা করে। আর আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে।

কর্মরত চাকরি প্রার্থীদের কর্মস্থান হবে কোচবিহার জেলার মধ্যে। আবেদনকারীকে অবশ্যই পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে, এর পাশাপাশি লোকাল ভাষা অর্থাৎ বাংলা ভাষায় দক্ষক্ষমতা থাকতে হবে।

Medical Officer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBBS ডিগ্রি। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। আবেদন চলবে 06/02/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Notification Download Link:- Click 

Online Apply Link:- Apply 

Related Articles

Back to top button