চাকরি

কলকাতায় কোল ইন্ডিয়া লিমিটেডে চাকরি 2024, বেতন 60 হাজার! আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Coal India Job 2024: কোল ইন্ডিয়া লিমিটেড থেকে রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোল ইন্ডিয়া লিমিটেড (CIL) হলো ভারতীয় কেন্দ্রীয় পাবলিক সেক্টরের উদ্যোগ যা ভারত সরকারের কয়লা মন্ত্রকের মালিকানাধীন,এর সদর দফতর কলকাতায়। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে কোল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কোল ইন্ডিয়া লিমিটেড থেকে নিয়োগ করা হচ্ছে, Advisor পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কি থাকতে হবে আবেদন করার জন্য, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Advisor পদে নিয়োগ করা হচ্ছে প্রার্থীদের চুক্তিভিত্তিক ভাবে। আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। কোল ইন্ডিয়া লিমিটেড থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীরা প্রতি মাসে 60 হাজার টাকা করে বেতন পাবেন।

Advisor(Sectt) BD Secretariat পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, যেকোনো সরকারি স্বীকৃত প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি। পাশাপাশি সেক্রেটারিয়াল ক্যাডারের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন ভালো ভাবে একবার দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে কিংবা জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস ও আবেদন ফর্ম সহকারে office of Chief Manager(Pers)/HOD(EE), CIL, Coal Bhawan, Action Area 1A, Newtown, Rajarhat, Kolkata. Pin- 700156, West Bengal এই ঠিকানায় রেজিস্ট্রার পোস্ট কিংবা স্পিড পোস্টের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে 06/05/2024 তারিখের মধ্যে। এছাড়াও বিজ্ঞপ্তিতে উল্লিখিত জিমেইলে আবেদন ফর্ম ও ডকুমেন্টস পাঠাতে পারেন, নির্দিষ্ট সময়ের মধ্যে।

Coal India Limited Advisor (Sectt) BD Secretariat Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button