চাকরি

Bank Job 2024: ব্যাঙ্কে BC Supervisor পদে কর্মী নিয়োগ! বেতন 15 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Bank Of Board থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে Business Correspondent Supervisor(BC) হিসেবে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের।এখানে আবেদন করতে পারবেন সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Bank Of Baroda থেকে নিয়োগ করা হচ্ছে Business Correspondent Supervisor পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কি চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে সকলেই আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে তরুণ প্রার্থীদের পাশাপাশি অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাও এখানে আবেদন করতে পারবেন।

এই পদ আবেদন করার জন্য তরুণ প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। আর অবসর প্রাপ্ত প্রার্থীদের ক্ষেত্রে বয়স থাকতে হবে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে।

এই পদে আবেদন করার জন্য তরুণ প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, Graduate করা থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে।

আর সেই সকল অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন, যারা আগে কোনো ব্যাঙ্কে কাজ করেছিলো বা ক্লার্ক কিংবা rural banking experience রয়েছে কমপক্ষে 3 বছরের, তাহলে এই পদে আবেদন এর যোগ্য।

BC Supervisor পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে, 10 হাজার টাকা করে কিংবা 15 হাজার টাকা করে। BC Supervisor কর্মীদের মাসিক পারিশ্রমিক স্থির এবং পরিবর্তনশীল উভয়ই থাকবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Bank Of Baroda এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর ডকুমেন্টস সহকারে registered post / speed post এর মাধ্যমে 10/05/2024 তারিখের মধ্যে “Assistant General Manager, Bank of Baroda, office, Baroda City Region II, Ground Floor, Suraj Plaza 1, Sayajigunj, Baroda – 390005” এই ঠিকানায় পাঠাতে হবে। পরবর্তী আপডেট পাওয়ার জন্য নিয়মিত চোখ রাখুন www.bankofbaroda.in এই ওয়েবসাইটে।

Bank Of Baroda BC Supervisor Recruitment Notification 2024:-  Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button