চাকরি

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! বেতন 60 হাজার টাকা, আবেদন করুন!

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ থেকে কর্মী নিয়োগ করা হচ্ছে পরীক্ষা ছাড়াই। নিয়োগ করা হবে Project Research Scientist পদে, দেখুন বিস্তারিত!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করছ ICMR। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ থেকে এই মর্মে একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে। সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে আবেদন পত্র জমা নিচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Indian Council of Medical Research এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Project Research Scientist পদে। রয়েছে এই পদে ভালো বেতনও। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Project Research Scientist পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 35 বছর বয়স। আপনার বয়স যদি 35 বছরের মধ্যে থাকে এবং বাকি শর্ত গুলো পূরণ করা থাকে, তাহলে আপনি এই পদে আবেদন করতে পারবেন।

এছাড়াও Project Research Scientist পদে কর্মরত প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি বলা হয়েছে, মাসিক বেতন থাকবে 60 হাজার টাকা করে এই পদে।

Project Research Scientist পদে আবেদন করার জন্য যোগ্যতা উল্লেখ করা হয়েছে First Class Post Graduate Degree ( BAMS / BHMS / BDS ) করা থাকতে হবে Masters in Public HHealt এ, তাহলে আবেদন করতে পারবেন। অথবা Second class Post Graduate ডিগ্রি (BAMS /BHMS / BDS) করা থাকতে হবে Masters in Public Health এ সাথে Ph.D তাহলে আবেদনের যোগ্য। পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ও ওয়েবসাইট ভালো ভাবে দেখে নিন, এরপর আবেদন করুণ।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের ICMR-NIRRCH অফিসিয়াল ওয়েবসাইট থেকে Application Form ডাউনলোড করতে হবে। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর দিন। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 22/05/2024 তারিখে। ইন্টারভিউ এর স্থান ICMR-National Institute for Research in Reproductive and Child Health, J.M. Street, Parel, Mumbai। আর Reporting Time হলো, সকাল 10 টা বেঁজে 15 মিনিটে। আরও বিস্তারিত অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

ICMR NIRRCH Project Research Scientist Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button