চাকরি

Bank Job 2024: ইন্ডিয়ান ব্যাঙ্কে লোকাল ব্যাংক অফিসার নিয়োগ 2024, দেখুন বিস্তারিত!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Indian Bank Job Recruitment Notification 2024: ব্যাঙ্কে চাকরি করার স্বপ্ন! তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ, সেই স্বপ্ন বাস্তবায়নের। হ্যাঁ, ব্যাঙ্কে কর্মী নিয়োগের নতুন নোটিফিকেশন প্রকাশিত হলো ইতিমধ্যেই। নিয়োগ করা হচ্ছে প্রচুর শূন্যপদে ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদেরকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ইন্ডিয়ান ব্যাঙ্কের তরফ থেকে। নিয়োগ করা হবে Local Bank Officers ( Scale – I) পদে। মোট 300 টি শূন্যপদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে লোকাল ব্যাঙ্ক অফিসার পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন, লোকাল ব্যাঙ্ক অফিসার পদে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া করা হয়েছে, প্রার্থীদের বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে রয়েছে এবং আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

Local Bank Officers পদে আবেদন করার জন্য আবেদন কারী প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বনিম্ন 20 বছর বয়স থেকে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

এছাড়াও Local Bank Officers পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে 48 হাজার 480 টাকা থেকে সর্বোচ্চ 85 হাজার 920 টাকা পর্যন্ত। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখুন।

Local Bank Officers পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক। এর পাশাপাশি আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে।

Indian Bank এর তরফ থেকে LOCAL BANK OFFICERS পদের পরীক্ষা অন্যান্য রাজ্যের মতো পশ্চিমবঙ্গের Greater Kolkata, Siliguri তে পরীক্ষা সেন্টার থাকবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য Indian Bank এর অফিসিয়াল পোর্টালে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। প্রথমত আবেদন ফর্ম ফিলাপ করতে হবে এরপর অনলাইন পেমেন্ট করতে হবে ও ডকুমেন্টস আপলোড করে সাবমিট করলে আবেদন হয়ে যাবে। আবেদন চলবে 02/09/2024 তারিখ পর্যন্ত, পরীক্ষা ও এডমিট কার্ড ইত্যাদি বিস্তারিত তথ্য জানার জন্য ফলো করুন ইন্ডিয়ান ব্যাঙ্কের অফিসিয়াল পোর্টাল।

Indian Bank Local Bank Officers Recruitment Notification 2024:- Download

Indian Bank Local Bank Officers 2024 Job Online Apply: Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button