চাকরি

শুধু অনলাইন ইন্টারভিউ দিয়ে কর্মী নিয়োগ 2024 স্টাফ পদে! বেতন 20 হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

দিতে হবে না লিখিত পরীক্ষা, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। ইন্টারভিউ হবে অনলাইনে Google Meet এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজিতে Project Staff পদে,দেখুন কিভাবে আবেদন করবেন এই পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

হবে না লিখিত পরীক্ষা কিংবা অফলাইনে ইন্টারভিউ! Google Meet এর মাধ্যমে অনলাইনে ইন্টারভিউ দিয়ে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন,ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন করতে হবে অনলাইনে Google Form এর মাধ্যমে নির্দিষ্ট সময়ের মধ্যে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Sr. Project Technician পদে। এই পদে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে অনলাইন আবেদন ফর্ম জমা নেওয়া হচ্ছে।

আপনি অনলাইনে মোবাইল ফোন কিংবা Laptop অথবা Computer এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য দিতে হবে না কোনো আবেদন ফি, সম্পূর্ণ বিনামূল্যে আপনি এই পদে আবেদন ফর্ম জমা করতে পারবেন অনলাইনে।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Sr. Project Technician পদে কর্মরত চাকরি প্রার্থীদের কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, বিস্তারিত জানিয়ে দিয়েছে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি। অফিসিয়াল নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে মাসিক বেতন থাকবে এই পদে 20 হাজার টাকা করে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার মানদণ্ড উল্লেখ করা থাকলেও, Sr. Project Technician পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছে বয়সের উর্ধ্বসীমা কিংবা নিম্নসীমা উল্লেখ করা হয়নি। তবে এই বাকি মানদণ্ড পূরণ করা সকল যোগ্য প্রার্থীরা অবশ্যই আবেদন করতে পারবেন।

Sr. Project Technician পদে আবেদন করার জন্য, আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Diploma করা থাকতে হবে Mechanical Engineering / Plastic Technology বিষয়ে কমপক্ষে 60% নাম্বার পেয়ে পাশ করা থাকতে হবে। এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার জন্য। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

এই পদে আবেদন করতে হবে অনলাইনে Google Form এর মাধ্যমে। এরজন্য বিজ্ঞপ্তিতে থাকা নির্দিষ্ট লিংকে ক্লিক করে, অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 23/05/2024 তারিখের মধ্যে।

নিয়োগ করা হবে অনলাইন ইন্টারভিউ এর মাধ্যমে (Online Interview Job)। আবেদনের ভিত্তিতে শর্টলিস্ট প্রকাশিত হবে, এরপর যোগ্য প্রার্থীদের জিমেইলে Google Meet লিংক দেওয়া হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 28/05/2024 তারিখে।

Indian Institute of Technology Sr. Project Technician Recruitment Notification 2024:- Download

IIT Sr. Project Technician Job Online Apply Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button