চাকরি

লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ 2024 ইন্ডিয়ান ইনস্টিটিউটে! বেতন 37,210 টাকা!দেখুন আবেদন পদ্ধতি

লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Indian Institute of Technology থেকে। আবেদন করতে পারবেন সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Indian Institute of Technology Job Vacancy 2024:- লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Indian Institute of Technology থেকে। আবেদন করতে পারবেন সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে JRF (GATE) পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

JRF (GATE) পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে কোনরকম বয়সের ঊর্ধসীমা কিংবা নিম্নসীমা উল্লেখ করা হয়নি, তবে যোগ্য সকল প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে, 31 হাজার টাকা করে। এর পাশাপাশি HRA রয়েছে 4960 টাকা এবং Medical Require রয়েছে 1250 টাকা। মোট বেতন রয়েছে মাসিক 37 হাজার 210 টাকা করে।

JRF ( GATE) পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, Post Graduate Degree করা থাকতে হবে সাইন্স বিষয়ে। অথবা Graduate / Post
Graduate Degree করা থাকতে হবে Prolessional Course এ। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য একটি CV তৈরি করতে হবে সাথে সমস্ত ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর জন্য 24/05/2025 তারিখে।

Indian Institute of Technology Guwahati Recruitment Notification 2024:- Download

Website Link :- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button