চাকরি

পরীক্ষা ছাড়াই IRCON কোম্পানিতে কর্মী নিয়োগ 2024! বেতন প্রতি মাসে 36 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর! লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো IRCON এর তরফ থেকে। ইরকন ইন্টারন্যাশনাল বা ইন্ডিয়ান রেলওয়ে কনস্ট্রাকশন ইন্টারন্যাশনাল লিমিটেড (IRCON) একটি ভারতীয় প্রকৌশল ও নির্মাণ কর্পোরেশন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। IRCON International Limited এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Work Engineer/Civil পদে চুক্তিভিত্তিক ভাবে যোগ্য প্রার্থীদের।

আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, প্রার্থীদের বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Work Engineer/Civil পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/04/2024 তারিখ অনুযায়ী হিসাব করে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এই পদে সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে Work Engineer/Civil পদে 36 হাজার টাকা করে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate Degree করা থাকতে হবে Civil Engineer এ 60% নাম্বার সহ। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে ভালো ভাবে বিস্তারিত দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম A4 পেজে প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর বিজ্ঞপ্তিতে যেসমস্ত ডকুমেন্টস চাওয়া হয়েছে তা সহ নির্দিষ্ট ঠিকানায় ইন্টারভিউ এর জন্য 07/05/2024 তারিখে উপস্থিত হতে হবে। নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে বিস্তারিত দেখে নিন ও অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

IRCON International Limited Work Engineer/Civil Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button