চাকরি

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024,স্বাস্থ্য বিভাগে! ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ,আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। মাধ্যমিক পাশ, উচ্চ মাধ্যমিক পাশ ও স্নাতক পাশ শিক্ষাগত যোগ্যতায় যোগ্য প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Labrotary Technician, Labrotary Attendant/Office Helper (Labrotary) এবং Technical Officer পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, প্রার্থীদের বয়স কত চাওয়া হয়েছে, কোন পদে কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের দেওয়া প্রতিবেদনে।

Labrotary Technician পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 21 হাজার টাকা করে। এছাড়াও এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ + Diploma (MLT/DMLT) থাকতে হবে। এর পাশাপাশি উক্ত কাজের দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

Labrotary Attendant/Office Helper পদে চাকরি প্রার্থীদের মাসিক বেতন 15 হাজার 800 টাকা করে দেওয়া হবে। এই পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ।

Technical Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 35 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, প্রাসঙ্গিক বিষয়ে/ক্ষেত্রে তিন বছরের স্নাতক + প্রাসঙ্গিক বিষয়/ক্ষেত্রে 3 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় আবেদন পত্র ও সমস্ত ডকুমেন্টস সহকারে 11/07/2024 তারিখে সকাল 9 টার মধ্যে উপস্থিত হতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে যোগ্যতা দেখে নিয়ে আবেদন করুন।

Ministry of Health & Family Welfare Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button