স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কলকাতা অফিসে চাকরি আপার ডিভিশন ক্লার্ক পদে 2024 – ভালো বেতন,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে আরও নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করলো কেন্দ্র সরকার। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সমস্ত আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কলকাতা ব্রাঞ্চে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে UDC অর্থাৎ আপার ডিভিশন ক্লার্ক পদে। কর্মস্থল হবে branch office at Kolkata under the Ministry of Home Affairs। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনই বা কতদিন চলবে? বিস্তারিত ভালো দেখুন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

আপার ডিভিশন ক্লার্ক পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 56 বছর বয়সের মধ্যে। কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে 5 হাজার 200 টাকা থেকে 20 হাজার 200 টাকা, সাথে গ্রেড পে 2 হাজার 400 টাকা দেওয়া হবে। 

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে,তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে Pdf আকারে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে পাঠিয়ে দিতে হবে 04/04/2024 তারিখের মধ্যে।  

Ministry of Home Affairs Kolkata Branch UDC Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now