চাকরি

মাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায় কর্মী নিয়োগ 2024,বেতন 21,215 টাকা! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

মাধ্যমিক পাশ সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ। ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BECIL এর তরফ থেকে মোট 16 টি পদে কর্মী নিয়োগ করা হবে। যেসমস্ত পদে নিয়োগ করা হচ্ছে তা হলো HR Executive, Patient Care Manager, HR Consultant, Assistant Course Coordinator, Medical Officer, Panchakarma Attendants, Staff Nurse, Ward Attendant,Gas Manifold, Sanitary Inspector, Medical Lab Technologist, Audiologist, Ophthalmic Technician, Medical Record Technician, Gas Manifold Supervisor এবং Pharmaceutical Chemist পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন,এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা সহ বেতন কি রয়েছে, আবেদন পদ্ধতি কি রয়েছে ও বয়স কত চাওয়া হয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Panchakarma Attendants পদে মহিলা এবং পুরুষ উভয় প্রার্থীরা আবেদনের যোগ্য। আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে 21 হাজার 215 টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশের পাশাপাশি এই বিষয়ে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

Ward Attendant এবং Gas manifold Technician এই দুটি পদেই আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। উপরে উল্লেখিত এই দুটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন।

HR Executive পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়া এই পদে মাসিক বেতন দেওয়া হবে 40 হাজার টাকা করে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা থাকতে হবে।

HR Consultant পদে প্রার্থীর সর্বোচ্চ বয়স থাকতে হবে 50 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। এছাড়া এই পদে মাসিক বেতন দেওয়া হবে 1 লক্ষ 50 হাজার টাকা করে। শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBA করা থাকতে হবে এবং এর পাশাপাশি উক্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

এছাড়াও উপরের উল্লেখিত বাকি পদ গুলিতে আবেদন করার জন্য, পদ অনুযায়ী ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতা, বয়স ও বেতন উল্লেখ করা হয়েছে, তাই আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন থেকে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করুন।

উপরে উল্লেখিত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 25/03/2024 তারিখ পর্যন্ত।

BECIL New Job Notification Download 2024:- Download 

BECIL Online Apply Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button